সোমবার, ১৭ জুন ২০২৪, , ১০ জ্বিলহজ্ব ১৪৪৫

কুমিল্লার খন্দকার হক টাওয়ারে নতুন ঠিকানায় পাঞ্জাবি মেলা

কুমিল্লার খন্দকার হক টাওয়ারে নতুন ঠিকানায় পাঞ্জাবি মেলা
ছবি- কুমিল্লা মেইল

নতুন ঠিকানায় যাত্রা শুরু করেছে কুমিল্লার রুচিশীল ক্রেতাদের প্রিয় প্রতিষ্ঠান পাঞ্জাবি মেলা। নগরীর প্রাণকেন্দ্র মনোহরপুরে খন্দকার হক টাওয়ারের দ্বিতীয় তলায় বি ৩১৪-এ নতুনভাবে সাজানো হয়েছে এর শো-রুম। রবিবার (০২ জুন) সন্ধ্যায় দোয়া ও মোনাজাতের মাধ্যমে এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী মো. মাহমুদুল হাসান সোহেলের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি ছিলেন খন্দকার হক টাওয়ারের ব্যবসায়ী সমিতির সভাপতি আনিছুর রহমান ও সাধারণ সম্পাদক আখতার হোসেন।দোয়া পরিচালনা করেন মসজিদের ইমাম ইমাম মাওলানা মাহমুদুল হাসান। আরও উপস্থিত ছিলেন মার্কেট কমিটির সদস্য মহিউদ্দিন এলাহি, মো. সোহাগ, আ. রশিদ, বিটা মালিক মো. টিপু ও আশিকুল আমিনসহ বিপুল সংখ্যক ব্যবসায়ী।
সংক্ষিপ্ত আলোচনায় অতিথিরা বলেন, আল্লাহ ব্যবসাকে হালাল আর সুদকে করেছেন হারাম। ব্যবসার মাধ্যমে বরকত রয়েছে। রাসূল (সা.) নিজেও ব্যবসায়ী ছিলেন। তাই পাঞ্জাবি মেলাসহ খন্দকার হক টাওয়ারের সব ব্যবসায়ীর সমৃদ্ধি কামনা করেন তারা।
পাঞ্জাবি মেলার স্বত্বাধিকারী মো. মাহমুদুল হাসান সোহেল বলেন, নতুন ঠিকানায় সবাইকে স্বাগতম। উদ্বোধনী দিন থেকে প্রথম পাঁচ দিন ক্রেতাদের জন্য ১০% ছাড় থাকবে। তিনি আরও জানান শুধু ব্যতিক্রমী পাঞ্জাবিই নয় পাজামা, ফতুয়া ও বাহারী কটিও মিলবে সুলভ মূল্যে।