মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, , ১৮ রবিউল সানি ১৪৪৬

আ’লীগ জনগণের সমর্থন পাবে না জেনে দেশে-দেশে ধর্না দিচ্ছে : ডা. জাহিদ

আ’লীগ জনগণের সমর্থন পাবে না জেনে দেশে-দেশে ধর্না দিচ্ছে : ডা. জাহিদ
আ’লীগ জনগণের সমর্থন পাবে না জেনে দেশে-দেশে ধর্না দিচ্ছে

বিএনপির ভাইস চেয়ারম্যান ও বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেছেন, আওয়ামী লীগকে জনগণ চায় না। আর জনগণকেও আওয়ামী লীগের প্রয়োজন নেই। ক্ষমতায় আসতে আর জনগণের ভোটের প্রয়োজন হয় না তাদের। অতীতে বিনা ভোটেই তারা ক্ষমতায় এসেছে। কিন্তু এবার আর জনগণ সে সুযোগ আওয়ামী লীগকে দিবে না। কারণ জনগণ আর আওয়ামী লীগকে চায় না। আর জনগণের সমর্থণ পাবে না জেনেই তারা দেশে-দেশে ধর্না দিয়ে বেড়াচ্ছে।

পূর্বঘোষিত কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী শুক্রবার বিকালে ঠাকুরগাঁও শহরের পাবলিক ক্লাব মাঠে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডা. জাহিদ আরো বলেন, দেশের মানুষ তাদের ভোটাধিকার ফিরে পেতে চায়, তারা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে চায়। কিন্তু বর্তমান আওয়ামী লীগ সরকারের অধীনে তা সম্ভব নয়। তাই জনগণের অধিকার প্রতিষ্ঠা করতে এই সরকারকে অবশ্যই পদত্যাগ করে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে ক্ষমতা হস্তান্তর করতে হবে। এর কোনো বিকল্প নেই। দেশের মানুষ আজ বড় কষ্টে আছে। দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি, সীমাহীন লোড শেডিং। সর্বাগ্রে দুর্নীতি, লুটপাট থেকে দেশের মানুষ পরিত্রাণ চায়।

বেগম খালেদা জিয়ার মুক্তি, উচ্চ আদালতের নির্দেশনা অধস্তন আদালত এবং সরকারের অবজ্ঞা, গায়েবী ও মিথ্যা মামলায় নির্বিচারে গ্রেফতার, পুলিশি হয়রানি, দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি, লোড শেডিং ও আওয়ামী লীগের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদ এবং দশ দফা দাবি আদায়ের লক্ষ্যে এ সমাবেশের আয়োজন করা হয়। জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য রাখেন ড্যাব মহাসচিব ডা. আব্দুস সালাম, বিএনপির রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌর মেয়র জাহাঙ্গীর আলম, জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পয়গাম আলী, সহ-সভাপতি নূর করিম, ওবায়দুল্লাহ মাসুদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, সাবেক এমপি জাহিদুর রহমান, পৌর সভাপতি শরিফুল ইসলাম শরিফ, অ্যাডভোকেট সৈয়দ আলম, যুবদল সভাপতি মহেবুল্লাহ আবু নুর প্রমুখ।