সোমবার, ১৭ জুন ২০২৪, , ১০ জ্বিলহজ্ব ১৪৪৫

লাকসামে যুবককে গলা কেটে হত্যা

লাকসামে যুবককে গলা কেটে হত্যা
ছবি/সংগৃহীত

কুমিল্লার লাকসামে আবু হানিফ নামে এক যুবককে গলা কেটে হত্যা করা হয়েছে। শনিবার (২৫ মে) দুপুরে উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আবু হানিফ উপজেলার কান্দিরপাড় ইউনিয়নের নৈরপাড় গ্রামের আলী আকবরের ছেলে। স্থানীয়রা জানান, শনিবার দুপুরে উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের স্কুলের পাশে মালেক মেম্বারের বাড়িতে অটোরিকশাচালক মো. আবু হানিফকে দা দিয়ে গলা কেটে দেয় ভাড়াটিয়া মনির হোসেন ও তার মা মঞ্জুমা বেগম। পরে ৯৯৯ এ সংবাদ পেয়ে লাকসাম থানা পুলিশ হানিফকে উদ্ধার করে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান।

তারা আরও জানান, মনির হোসেনের বাড়ি উত্তরদা ইউনিয়নের ঠেঙ্গারপাড় গ্রামে। সে গোবিন্দপুর ইউনিয়নের মোহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে মালেক মেম্বারের বাড়িতে মায়ের সঙ্গে বসবাস করতেন। মনির হোসেনের বিরুদ্ধে মাদকসহ ৪টি মামলা রয়েছে। মাদকজনিত কারণে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে ধারণা।

লাকসাম থানার ওসি সাহাবুদ্দিন খান বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযুক্ত মনির হোসেনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। ঘটনার তদন্ত হচ্ছে। অন্য কেউ জড়িত থাকলে তাদেরও আইনের আওতায় আনা হবে।