রবিবার, ২৬ মে ২০২৪, , ১৮ জ্বিলক্বদ ১৪৪৫

কুমিল্লা সদর দক্ষিণে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রিপনের জনসভায় জনতার ঢল

কুমিল্লা সদর দক্ষিণে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রিপনের জনসভায় জনতার ঢল

 ২১ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচন। ভোটের সময় ঘনিয়ে আসায় এ নির্বাচনের প্রচার-প্রচারণা এখন তুঙ্গে। বলতে গেলে দম ফেলারও ফুসরত নেই প্রার্থীদের। কাক ডাকা ভোর থেকে গভীর রাত পর্যন্ত প্রার্থীরা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বার।দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি। 

এ উপজেলায় চেয়ারম্যান পদে লড়ছেন তিন জন প্রার্থী। তবে ভোটারদের আলোচনা এবং আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছেন তরুণ শিল্পপতি ইঞ্জিনিয়ার মোহাম্মদ আক্তারুজ্জামান রিপন।  তার আনারস মার্কায় ভোট দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে স্মার্ট ও আধুনিক রূপে গড়ে তোলার সুযোগ আহ্বান জানাচ্ছেন তিনি। 

রবিবার  (৫  মে) বিকালে মিছিলে মিছিলে মুখরিত হয় লক্ষ্মীপুর জনসভার মাঠ। তরুণ থেকে বৃদ্ধ সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন আনারস প্রতীকের জনসভায়।

এসময় ইঞ্জিনিয়ার মোহাম্মদ আক্তারুজ্জামান রিপন বলেন,সদর দক্ষিণের মানুষ দীর্ঘদিন অবহেলার শিকার ছিলো। সারা দেশে শেখ হাসিনা সরকারের অধীনে ব্যাপক উন্নয়ন হলেও এ  অঞ্চলের মানুষ অবহেলার শিকার ছিলো।তাই তারা এখন পরিবর্তন চায়। পুরো সদর দক্ষিণে শুধু আনারসের পক্ষে  মানুষের গণজোয়ার।জনতা আমার পক্ষে কথা বলছে। ইনশাআল্লাহ ২১ তারিখে মানুষ ন্যায়ের পক্ষে রায় দেবে। 

এদিকে ভোটারদের ভাষ্য- রিপন একজন শিক্ষিত এবং যোগ্য ব্যক্তি। দীর্ঘদিন এলাকা তিনি নিজের ক্লিন ইমেজ ধরে রাখতে পেরেছেন । বিশেষ করে সদর দক্ষিণে সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে মানুষের মন জয় করতে পেরেছেন তিনি। তাই অন্য প্রার্থীদের তুলনা ভোটার মাঠে তিনি  এগিয়ে রয়েছেন।