রবিবার, ২৬ মে ২০২৪, , ১৮ জ্বিলক্বদ ১৪৪৫

ভিক্টোরিয়া কলেজ বিএনসিসি সেনা শাখার নতুন সার্জেন্ট ইনচার্জ ইসমাইল

ভিক্টোরিয়া কলেজ বিএনসিসি সেনা শাখার নতুন সার্জেন্ট ইনচার্জ ইসমাইল
বিগ্রেডিয়ার জেনারেল নাহিদুল ইসলাম এর সাথে সার্জেন্ট ইনচার্জ ইসমাইল হোসেন

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ বিএনসিসি সেনা শাখার নতুন সার্জেন্ট ইনচার্জ হিসেবে আনুষ্ঠানিক দায়িত্বভার গ্রহন করেছেন পদার্থবিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাত্র ইসমাইল হোসেন। ২০১৮ সাল থেকে
ইসমাইল হোসেন ক্যাডেট জীবনে ব্যাটালিয়ন ক্যাম্প, রেজিমেন্ট ক্যাম্প, সেন্টাল ক্যাম্পসহ জাতীয় দিবস ও বিজয় দিবস প্যারেডে অংশগ্রহণ করে আসছেন। তাছাড়াও তিনি ব্যাটালিয়ন ক্যাম্প ২০১৮-১৯ এ শ্রেষ্ঠ ফায়ারারের কৃতিত্ব অর্জনের পাশাপাশি ইংরেজি উপস্থিত বক্তৃতায় পুরস্কার অর্জন করেন। কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ বিএনসিসি সেনা শাখার বর্তমান ক্যাডেট আন্ডার অফিসার-সিইউও হিসেবে দায়িত্ব পালন করছেন সাইফুল ইসলাম। সংগঠনটির প্লাটুন কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করছেন ইংরেজি বিভাগের প্রভাষক মো:গুলজার হাসান ও কোম্পানী কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করছেন ইসলামিক স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান লেফটেন্যান্ট(বিএনসিসিও) মোহাম্মদ ফিরোজ-উল-আলম চৌধুরী।
উল্লেখ্য "জ্ঞান,শৃঙ্খলা ও সেচ্ছাসেবী" এই মূলমন্ত্র নিয়ে ১৯৭৯ সাল থেকে বিএনসিসির যাত্রা। কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ বিএনসিসি সেনাশাখা জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ এ উপজেলা ও জেলা পর্যায়ে শ্রেষ্ঠ বিএনসিসি প্লাটুন হিসেবে নির্বাচিত হয়েছে।